• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে খুনের পর স্বামীর আত্মহত্যা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৪ মে ২০২৩, ১৭:০৫
স্ত্রীকে খুনের পর স্বামীর আত্মহত্যা

সিরাজগঞ্জের কামারখন্দে স্ত্রীকে হত্যার পরে স্বামীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের চৌবাড়ী দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চৌবাড়ী এলাকার সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) ও তার স্ত্রী নূরী খাতুন (১৯)।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরনবী প্রধান নিহতদের পরিবারের বরাত দিয়ে জানান, শফিকুল পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। এর আগেও শফিকুল দুইটি বিয়ে করেছিলো। নূরী ছিল শফিকুলের তৃতীয় স্ত্রী। রবিবার সকালে দীর্ঘ সময় পার হলেও ঘুম থেকে না ওঠায় শফিকুলের বাবা তাদের অনেক ডাকাডাকি করে। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখা যায় তার ছেলে শফিকুল তার নিজের ঘরের আড়ার সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে ও তার পুত্রবধূর মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সিআইডি পুলিশ বিষয়টি তদন্ত করছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রকৃত মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে এবং সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড