• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য গ্রেফতার

  সুমন খান, লালমনিরহাট

১৪ মে ২০২৩, ১৬:৪২
ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চারশ পাঁচ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাবেক ইউপি সদস্য মোফাজ্জল হোসেন মক্কা (২৫) ও তার দুই সহযোগীকে আটক করেছে রংপুর র‍্যাব-১৩।

গতকাল শনিবার (১৩ মে) রাতে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নের পশ্চিম কাদমা এলাকায় অভিযান চালিয়ে মক্কার নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

অন্যান্যরা হলেন- সাবেক ইউপি সদস্য মক্কার ছোট ভাই মিজানুর রহমান এবং একই ইউনিয়নের নুর মোহাম্মদ। মোফাজ্জল হোসেন মক্কা ভেলাগুড়ী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ভারতীয় সীমান্ত পার হয়ে বাংলাদেশে আসা নিষিদ্ধ মাদকদ্রব্যের ব্যবসা করছেন সাবেক ইউপি সদস্য মক্কা। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নের সাবেক মেম্বার মক্কার বাড়িতে অভিযান চালায় রংপুর র‍্যাব-১৩ এর একটি দল।

এ সময় ঘটনাস্থল থেকে চারশ পাঁচ পিস ইয়াবাসহ হাতেনাতে মক্কাসহ আরও দুইজনকে আটক করা হয়। আজ রবিবার সকালে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মুসা মিয়া জানান, শনিবার রাতে রংপুর র‍্যাব-১৩ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তিনজন আটক করে হাতীবান্ধা থানায় হস্তান্তর করেন। রবিবার সকালে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড