• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু বলাৎকারের ঘটনায় শ্রীঘরে মাদরাসা শিক্ষক 

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

১৪ মে ২০২৩, ১১:৫১
শিশু বলাৎকারের ঘটনায় শ্রীঘরে মাদরাসা শিক্ষক 
শিশু বলাৎকার (ফাইল ছবি)

কুষ্টিয়ার দৌলতপুরে আব্দুল্লাহ (১০) নামে এক শিশু বলাৎকারের ঘটনায় মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে সিরাজুল হক (২৫) নামে ওই মাদরাসা শিক্ষককে আটক করা হয়।

সে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ ফজলুল হক উলুম বহুমুখী মাদরাসার শিক্ষক ও নাটোর জেলার বড়বাড়িয়া গ্রামের আইনাল হকের ছেলে।

বলাৎকারের শিকার ওই শিশুর পরিবারের অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হোসেনাবাদ ফজলুল হক উলুম বহুমুখী মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহকে গত শুক্রবার দিবাগত রাত রাত ১২টার দিকে নিজ কক্ষে ডেকে নেয় একই মাদরাসার শিক্ষক সিরাজুল হক।

এ সময় তাকে জোরপূর্বক বলাৎকার করে ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি দেয় ওই শিক্ষক। পরে আজ শনিবার সকালে বলাৎকারের শিকার ওই শিশু তার পিতা রাকিকুল ইসলামকে ঘটনাটি জানালে সে দৌলতপুর থানা পুলিশকে জানায়। পরে দৌলতপুর থানা পুলিশ হোসেনাবাদ ফজলুল হক উলুম বহুমুখী মাদরাসা থেকে শিক্ষক সিরাজুল হককে আটক করে থানায় নেয়।

এ বিষয়ে হোসেনাবাদ ফজলুল হক উলুম বহুমুখী মাদরাসার সুপার শামসুজ্জোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমন ঘটনার প্রেক্ষিতে শিক্ষক সিরাজুল হককে আটক করে থানা নিয়ে গেছে পুলিশ।

দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান বলেন, হোসেনাবাদ ফজলুল হক উলুম বহুমুখী মাদরাসায় শিশু বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে জিঞ্জাসাবাদ করা হচ্ছে। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে এ ঘটনায় মামলা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড