• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আম বাগানে পড়ে আছে ভ্যানচালকের লাশ

  আনোয়ার পারভেজ, নাটোর

১২ মে ২০২৩, ১৩:৩১
আম বাগানে পড়ে আছে ভ্যানচালকের লাশ
আম বাগানে ভ্যানচালকের লাশ (ছবি : অধিকার)

নাটোরের গুরুদাসপুরে একটি আম বাগান থেকে মো. একরামুল হক (৬৮) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার সোনাবাজু এলাকায় সড়কের পাশে জনৈক মাস্টারের আম বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

যদিও তার শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন ছিল না।

নিহত একরামুল হক রাজশাহী মহানগরীর মৃত কাশেম আলীর ছেলে। তিনি গুরুদাসপুর উপজেলার সোনাবাজু গ্রামে বিয়ে করে পৌরসভার চাঁচকৈড় বাজারে একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি ছিলেন- ভ্যান চালক ও মৌসুমি ফল ব্যবসায়ী।

গুরুদাসপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মাসুদ জানান, প্রতিদিনের মতো বুধবার দুপুরে ভ্যান নিয়ে বাসা থেকে বের হন একরামুল হক। এদিন সন্ধ্যা সাড়ে ৭টার সময় পরিবারের লোকজনের সঙ্গে তার ফোনে কথাও হয়েছে। এরপর থেকে তার সঙ্গে পরিবারের কারো কথা হয়নি এবং রাতেও তিনি বাড়ি ফেরেননি।

এরপর বৃহস্পতিবার সকালের দিকে স্থানীয় লোকজন ওই আম বাগানে ভ্যানসহ একজন মানুষকে শুয়ে থাকতে দেখেন। পরে তারা তাকে মৃত অবস্থায় পেয়ে পুলিশে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এ অবস্থায় তার পরিবারের লোকজন মরদেহটি দেখে পরিচয় শনাক্ত করেছেন।

তিনি আরও বলেন, মৃত ব্যক্তির শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই। কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত করলেই জানা যাবে। তাই মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড