• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের রিসোর্টকে ঘূর্ণিঝড়ের আশ্রয়কেন্দ্র ঘোষণা করলেন বদি

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১২ মে ২০২৩, ১৩:০৪
নিজের রিসোর্টকে ঘূর্ণিঝড়ের আশ্রয়কেন্দ্র ঘোষণা করলেন বদি

সম্ভাব্য ঘূর্ণিঝড় মোখায় প্রবালদ্বীপ সেন্টমার্টিন ইউনিয়নের সাধারণ জনসাধারণের জানমাল রক্ষায় নিজের মালিকানাধীন সানরাইজ রিসোর্টকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষণা করেছেন উখিয়া-টেকনাফের দুইবারের সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বদি।

এমপি বদির এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়েছেন কক্সবাজারের উখিয়া-টেকনাফের সর্ব-স্তরের জনসাধারণ। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের নিজস্ব ফেসবুক পেজে এই ঘোষণা দেন।

ঘূর্ণিঝড় মোখার আতঙ্কে রয়েছেন পুরো দেশবাসী। আবহাওয়া বার্তায় বিশেষ করে কক্সবাজার জেলাকে অতিরিক্ত সতর্কতায় থাকতে বলা হচ্ছে। তাই সম্ভাব্য ক্ষয়ক্ষতি ও জনগণের জানমাল রক্ষায় নিজের মালিকানাধীন সানরাইজ রিসোর্টকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষণা দিয়েছেন বলে জানান তিনি।

সাবেক এমপি বদি বলেছেন, সম্ভাব্য ঘূর্ণিঝড় মোখা আগামী দুয়েক দিনের মধ্যে উপকূলে আঘাত হানতে পারে। এই আঘাত হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবালদ্বীপ সেন্টমার্টিনেও। তাই দ্বীপবাসীর কথা চিন্তা করে এই ব্যবস্থা নিয়েছি। এছাড়াও আশ্রয় কেন্দ্রের পাশাপাশি অন্যান্য সহযোগিতাও দেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড