• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু সন্তানের সামনে বাবাকে পিটিয়ে হত্যাচেষ্টা

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

১১ মে ২০২৩, ১৭:০৭
শিশু সন্তানের সামনে বাবাকে পিটিয়ে হত্যাচেষ্টা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আতাউর রহমান (২৭) নামে এক ব্যক্তিকে শিশু মেয়ের সামনে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

গত বুধবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের গংগানগর এলাকার তিতাস গ্যাস অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরবর্তীকালে তার অবস্থার অবনতি হলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় আতাউর রহমানের মা মোছা. আয়েশা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার গংগা নগর এলাকার কমল হকের ছেলে আতাউর রহমান গত বুধবার তার মেয়েকে স্কুল থেকে নিয়ে আসার সময় মেঘনা তিতাস গ্যাস অফিসের সামনে আসলে ঝাউচর এলাকার সিরাজুল ইসলামসহ অজ্ঞাত ৪-৫ জন পূর্ব শত্রুতার জেরে তার শিশু মেয়ের সামনে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যাচেষ্টা করে। আহত অবস্থায় তাকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহত আতাউরের বাম হাতের কুনুই ভেঙে গেছে। এছাড়া তার ডান হাত ও বাম হাতের কবজি থেঁতলে গেছে।

আতাউরের মা আয়েশা বলেন, আমার ছেলেকে বিনা অপরাধে আমার অবুজ নাতনীর সামনে রাস্তায় ফেলে এমন নৃশংসভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত সাইফুল ইসলামের বাবা সিরাজুল ইসলাম বলেছেন, কারো প্ররোচনায় আমার ছেলে এ ধরনের কাজটি করেছে ভিকটিম আমার ভাগিনা। আমি খবর শুনেই আতাউরকে দেখতে হাসপাতালে যাই এবং আমার ছেলের বিচার আমি নিজ হাতে করবো বলে তাকে কথা দিয়ে আসি।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড