• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্ঘটনায় সড়কে ঝরল কৃষকের প্রাণ

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

১১ মে ২০২৩, ১৬:২৫
দুর্ঘটনায় সড়কে ঝরল কৃষকের প্রাণ

বরগুনার আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের তারিকাটা স্কুল সংলগ্ন এলাকায় সড়কে হালচাষের ট্রলির চাপায় মো. সুলতান মুন্সি (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার (১০ মে) দিবাগত রাতে পার্শ্ববর্তী তালতলী উপজেলার ঝাড়াখালি গ্রামের আ. খালেক মুন্সীর ছেলে মো. সুলতান মুন্সী (৫০) হালচাষে ট্রলি নিয়ে পটুয়াখালী জেলার দশমিনা থেকে তালতলী যাচ্ছিল। ওই রাতেই পথিমধ্যে আমতলী উপজেলার তারিকাটা স্কুলের সংলগ্ন আমতলী-তালতলী আঞ্চলিক সড়কে ট্রলি উল্টে তার নিচে চাপা পড়ে মারা যায়।

আজ বৃহস্পতিবার (১১ মে) ভোর পাঁচটার দিকে স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী স্কুলের কাছে ট্রলিটি উল্টে তার নিচে কৃষক সুলতানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ ও নিহতের স্বজনদের খবর দেওয়া হয়। আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে আসে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, পরিবারের দাবির প্রেক্ষিতে নিহত কৃষক সুলতানের মরদেহ দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড