• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের যৌথ অভিযানে দুই অপহরণকারী গ্রেফতার

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

১১ মে ২০২৩, ১৬:১৪
র‍্যাবের যৌথ অভিযানে দুই অপহরণকারী গ্রেফতার
গ্রেফতারকৃত অপহরণকারীরা (ছবি : অধিকার)

কুষ্টিয়ায় র‍্যাবের যৌথ অভিযানে অপহৃত হৃদয় হোসেন রিপন (২৫) ও শাহিন হোসেন (২৭) নামে দুই যুবককে উদ্ধার এবং বিকাঁন শেখ (৬৫) ও আজাদ মিয়া (৪৫) নামে দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালের দিকে কুষ্টিয়া র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১২ এর কোম্পানি কমান্ডারের কার্যালয়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার ইলিয়াস খান।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী জেলার রায়পুরা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে বিকচাঁন শেখ ও মৃত শামসুদ্দিনের ছেলে আজাদ মিয়া।

র‍্যাবের কোম্পানি কমান্ডার ইলিয়াস খান বলেন, গত ৬ মে কুমারখালী উপজেলার কসবা ও বড় মাজগ্রামের মো. হৃদয় হোসেন রিপন (২৫) ও মো. শাহিন হোসেন (২৭) নামে দুইজন যুবককে বিদেশে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে মেডিক্যাল করানোর কথা বলে ডেকে নিয়ে ঢাকা বিমানবন্দর এলাকা হতে অপহরণ করে অভিযুক্তরা অপহরণকারীরা। পরে তাদেরকে মাইক্রোবাসযোগে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন মির্জানগর এলাকায় নিয়ে যায় এবং অপহৃত পরিবারের কাছে ১৬ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরবর্তীকালে পরিবারের স্বজনেরা গত ১০ মে কুমারখালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প, র‍্যাব-১২ এবং সিপিএসসি নরসিংদী, র‍্যাব-১১’র একটি যৌথ আভিযানিক দল র্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় অপহরণকারী চক্রের দুই সক্রিয় সদস্য এবং এজাহার নামীয় আসামি (ক) বিকচাঁন শেখ ও মো. আজাদ মিয়াকে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন মির্জানগর ইউনিয়নের পূর্বকান্দি গ্রাম হতে গ্রেফতার করে।

উল্লেখ্য, অভিযানে তাদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা, ২টি পাসপোর্ট, ৪টি স্বাক্ষরিত ব্যাংক নন-জুডিশিয়াল স্ট্যাম্প, ৩টি মোবাইল ফোন, ৪টি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয় বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড