• শনিবার, ১০ জুন ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়ার সরঞ্জামসহ তিন জুয়াড়িকে শ্রীঘরে

  মো. মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

১১ মে ২০২৩, ১৫:৪০
জুয়ার সরঞ্জামসহ তিন জুয়াড়িকে শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

গাইবান্ধার সুন্দরগঞ্জে জুয়ার সরঞ্জামসহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে উপজেলার বেলকা ইউনিয়নে বেকরীরচর গ্রামস্থ জনৈক নয়াব উদ্দিন ডাকাতের ভিটায় জুয়া খেলার সময় নগদ অর্থ, মুঠোফোন ও খেলার সরঞ্জামসহ ৩ জুয়াড়িকে গ্রেফতার করে থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. আব্দুল আলীম সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় মাদক উদ্ধার, জুয়া অভিযান ও গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করাকালে এ অভিযান চালায়। এতে বিভিন্ন নোটের নগদ ৩৩ হাজার একশ বিশ টাকা, ৪টি বাটন মোবাইল ও জুয়ার সরঞ্জামসহ তিন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন- উপজেলার তারাপুর ইউনিয়নের চরখোদ্দা গ্রামের মো. তরিক উদ্দিন মণ্ডলের ছেলে মো. মোফাজ্জল হোসেন (৩৮), বেলকা ইউনিয়নের বেকরীর চর গ্রামের ছলেমান মণ্ডলের ছেলে মো. আলাল মিয়া (২২), রামডাকুয়া গ্রামের সুলতান মিয়ার ছেলে মো. হাফিজুর রহমান (৩২)।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এজাহারনামীয় ৬ আসামিসহ তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড