• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোনের বাসা পরিবর্তনে সহযোগিতা করা হলো না ছোট ভাইয়ের

  আব্দুর রউফ রুবেল, শ্রীপুর (গাজীপুর)

১১ মে ২০২৩, ১৪:১৭
বোনের বাসা পরিবর্তনে সহযোগিতা করা হলো না ছোট ভাইয়ের
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাজীপুরের শ্রীপুরে বড় বোনের বাসা পরিবর্তনে সহযোগিতা করতে গিয়ে ড্রাম ট্রাকের চাপায় ছোট ভাই নয়ন মিয়া (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

নিহত নয়ন মিয়া (১৭) সুনামগঞ্জ জেলা সদর উপজেলার বৈশারপার গ্রামের কামাল খানের ছেলে।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানান, নয়ন মিয়ার বড় বোন শ্রীপুরের এমসি বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে। বুধবার (১০ মে) দিবাগত রাতে সে সুনামগঞ্জ থেকে বোনের বাসা পরিবর্তনে সহযোগিতা করার জন্য শ্রীপুরের এমসি বাজার এলাকায় আসে। সকালে ওই এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকলে দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

তিনি আরও বলেন, এ সময় সে মহাসড়কে পড়ে গেলে পেছন থেকে আসা ড্রাম ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে যান। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড