• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষা শেষে বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না শিশুর

  মো. আবুবকর মিল্টন, বাউফল (পটুয়াখালী)

১১ মে ২০২৩, ১৩:৩৩
পরীক্ষা শেষে বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না শিশুর
উদ্ধারকৃত শিশুর মরদেহ (ফাইল ছবি)

সাদা পাঞ্জাবি পরে মাদরাসায় কুরআন পরীক্ষা শেষ পটুয়াখালীর বাউফলে বাবার ট্রলির চাকায় পিষ্ট হয়ে ইয়ামিন হোসেন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১০ মে) বেলা সাড়ে এগারোটায় টার দিকে উপজেলার বগা-কাছিপাড়া সড়কের হোগলা দীনিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ইয়ামিন ওই মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র। সে হোগলা গ্রামের জাঁকির হোসেনের ছেলে। জাঁকির হোসেন পেশায় একজন ট্রলি চালক।

মাদরাসা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার ছিল ইয়ামিনের কুরআন মৌখিক পরীক্ষা। বেলা ১১টার দিকে পরীক্ষা শেষে মাদরাসা থেকে বের হলে তার বাবার সঙ্গে দেখা হয়। এ সময় বাবা জাঁকির হোসেন ছেলেকে দেখে গাড়িতে তুলে নেন। ট্রলিটি মাদরাসার অদূরেই বাম পাশের সামনের চাকা সড়কের খাঁদে পরে গেলে গাড়ি থেকে ছিটকে পরে ইয়ামিন।

জাঁকির হোসেন ছেলে পরে যাওয়া খেয়াল করতে না পেরে গাড়ি সামনের দিকে টান দিলে পিছনের চাকায় পিষ্ট হয় ইয়ামিন। পরে স্থানীয়রা ইয়ামিনকে উদ্ধার করে বগা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কান্না জড়িত কণ্ঠে ইয়ামিনের বাবা জাঁকির হোসেন বলেন, দুই ছেলে এক মেয়ের মধ্যে ইয়ামিন সবার ছোট। ছেলেটি রোদের মধ্যে এই গরমে হেঁটে বাড়ি যাবে এই ভেবে ওকে আমি গাড়িতে তুলি। কিন্তু মুহূর্তের মধ্যে কি হতে কি হলে গেলে। আমার ছেলের মৃত্যু আমার হাতেই হয়ে গেল।

বাউফল থানার (ওসি) তদন্ত মো. মিজানুর রহমান বলেন, খুবই দুঃখজনক ঘটনা। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত ইয়ামিনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মাদরাসার সকল সহপাঠীদের উপস্থিতিতে বিকাল সাড়ে পাঁচটায় ইয়ামিনের দাফন সম্পন্ন করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড