• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেংরাছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

১০ মে ২০২৩, ১৬:৫৯
কেংরাছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

রাঙামাটি জেলার দুর্গম বিলাইছড়ি উপজেলাধীন কেংরাছড়ি বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গত সোমবার বেলা ১২টায় চুলার আগুন থেকে এই অগ্নিকাণ্ড ঘটে।

মঙ্গলবার সকালে সরেজমিনে গিয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাজার এলাকা পরিদর্শন করেন রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

এ সময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোজ খবর নেন। পরে ক্ষতিগ্রস্ত ৪০ জন ব্যবসায়ীর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তৈল, চিড়া, মুড়ি, বিস্কুট, পিয়াজ ও লবণ।

এ সময় পুলিশ সুপার ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কেংরাছড়ি বাজার ব্যবসায়ীদের অপূরণীয় ক্ষতি হয়ে গেছে। এই ক্ষতি পুষিয়ে আনতে অনেক সময় লাগবে। আগুন লাগলে আর কিছুই থাকে না। তাই সবাই সর্বস্বান্ত হয়ে এখন নিঃস্বয়। সবাইকে ধর্য্য সহকারে সামনের দিকে এগিয়ে যেতে হবে। হাল ছাড়লে হবে না। প্রশাসন সর্বদা আপনাদের সাথে আছে ও থাকবেন। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন খবর পেয়ে আপনাদের ডাকে সারা দিয়েছেন। আগামী দিনেও কেংরাছড়ি বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে প্রশাসন থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম, বিলাইছড়ি থানার ওসি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ ক্ষতিগ্রস্ত দোকানদাররা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড