• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে মেয়ের বাড়ি থেকে বাবার রহস্যজনক লাশ উদ্ধার

  আবু সালেহ (মুছা), শিবচর (মাদারীপুর)

১০ মে ২০২৩, ১৪:৩১
লাশ

মাদারীপুরের শিবচরে মেয়ের বাড়ি থেকে বৃদ্ধ পিতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

১০ই মে বুধবার সকালে উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মফিতুল্লাহ্ হাওলাদার কান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ৮৪ বছর বয়সী মোঃ হাকিম মাতুব্বর নদী ভাঙ্গনেরর কবলে পরে গত প্রায় তিন বছর যাবৎ নিজ এলাকা ফরিদপুরের সদরপুর উপজেলার চরনাছিরপুর থেকে ঘর বাড়ি নিয়ে স্ত্রী সোনাবান বিবিকে সহ একমাত্র মেয়ে ফাহিমার বাড়ি শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মফিতুল্লাহ্ হাওলাদার কান্দী গ্রামে বসবাস করতেন। ঈদুল ফিতরের তিনদিন পর মোঃ হাকিম মাদবর মেয়ের বাড়ি থেকে নিজগ্রাম পার্শ্ববর্তী উপজেলা সদরপুরের নাজির মামুদ হাজির কান্দিতে বসবাসরত দুই ছেলে লাক্ষু মাতুব্বর ও বাবুল মাতুব্বরের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে গতকাল ০৯ মে মঙ্গলবার সকালে কাউকে কিছু না বলে বের হয়ে চলে আসেন। পরে ১০ই মে বুধবার সকালে মেয়ে ফাহিমা বেগমের বাড়ির টয়লেটের সামনে বসত ঘরের দক্ষিণ পাশে গরু রাখার একচালা টিনসেড ছাপরায় গলায় রশি পেচানো অবস্থায় দেখতে পায়।

নিহত মোঃ হাকিম মাতুব্বরের মেয়ে ফাহিমা বেগম বলেন, আমার বাবা আমার বাড়িতেই ঘর নির্মান করে থাকেন তিন বছর যাবৎ। ঈদের তিনদিন পর বাবা আমার ভাইদের বাড়িতে বেড়াতে গিয়েছেন। আজ সকালে আমার ছেলে টয়লেটে যাওয়ার সময় দেখতে পায় আব্বা গলায় রশি দিয়ে ঝুলে মাটিতে হামাগুরি অবস্থায় পরে আছে। পরে আমরা রশি কেটে দ্রুত ঘরে নিয়ে যাই। তখন বুঝতে পারি বাবার দেহ শক্ত হয়ে আছে। বাবা আর নেই আমার।

নিহতের বড় ছেলে লাক্ষু বলেন, আমার বাবা আমার বোনের বাড়িতেই থাকতো। ঈদের পর আমাদের বাড়ি গিয়েছিলো। গতকাল আমাদের বাড়ি থেকে চলে আসছে সকালে। আমি আজ মাছ ধরতে নদীতে গিয়েছিলাম। পরে শুনলাম আব্বা মারা গেছে। শুনে এখানে আসলাম।

এই ঘটনায় শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, এই ব্যাপারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড