• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ আ. লীগ নেতা শ্রীঘরে

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১০ মে ২০২৩, ১১:৪৭
ইয়াবার চালানসহ আ. লীগ নেতা শ্রীঘরে
ইয়াবার চালানসহ আটককৃত আওয়ামী লীগ নেতা (ছবি : অধিকার)

দেড় হাজার পিস ইয়াবাসহ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল মনসুরকে আটক করেছে ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত মঙ্গলবার (৯ মে) বিকাল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভানোর কাচখালি বাজারে ওই নেতার কীটনাশকের দোকানে অভিযান পরিচালনা করে দেড় হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটককৃত আল মনসুর উপজেলার দুওসুও ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের মো. শফিউল ইসলাম ওরফে গোলাম রব্বানীর ছেলে।

ইয়াবাসহ আল মনসুরকে আটকের বিষয়টি মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমিক রায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভানোর কাচখালি বাজারে আল মনসুরের দোকানে অভিযান পরিচালনা করি এ সময় আল মনসুরের কাছ থেকে মাদকদ্রব্য দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, ঘটনা সত্য হলে তাকে দল থেকে চিরতরে বহিষ্কার করা হবে। সে দলের সদস্য হয়েও থাকতে পারবে না।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড