• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাসিক নির্বাচন 

টঙ্গীতে নৌকার নির্বাচনি কার্যালয় ভাঙচুর

  এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

০৯ মে ২০২৩, ১৬:১২
টঙ্গীতে নৌকার নির্বাচনি কার্যালয় ভাঙচুর

গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচন উপলক্ষে ৫৭নং ওয়ার্ডে নৌকার নির্মাণাধীন কার্যালয়ে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের কর্মী সমর্থক ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে।

গতকাল সোমবার রাতে হাজীর মাজার বস্তি এলাকার হোন্ডা রোডে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে এক নারীসহ দুইজন নৌকার সমর্থক আহত হয়। এ সময় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্লা খানের নির্বাচনি ব্যানার ছিঁড়ে, কাঠের তৈরি নৌকা প্রতীক ভেঙে ফেলা হয়, চেয়ার ভাঙচুর করে এবং কার্যালয়ে লাগানো সামিয়ানা ছিঁড়ে ফেলে।

এ ঘটনায় আহতরা হলেন- মাজার বস্তি এলাকার সাগর (২৪) ও আয়েশা (২০)। আহতদের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

বস্তি এলাকার রফিকুল ইসলাম ও অন্যান্য বাসিন্দারা জানায়, সোমবার রাত দশটার দিকে ওই এলাকায় কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন সরকারের কর্মী সমর্থকরা গিয়াস উদ্দিন সরকার ও বিএনপি অনুসারী মেয়র প্রার্থী শাহনুর ইসলাম রনি সরকারের পক্ষে ভোট চেয়ে শ্লোগান দিচ্ছিল।

এ নিয়ে নৌকা সমর্থক রফিকের সাথে তাদের কথা কাটাকাটি ও বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে গিয়াস উদ্দিন সরকারের সমর্থক স্থানীয় বিএনপি নেতা সিদ্দিকুর রহমান ডুবলীর নির্দেশে মেহের, খোকন ও আছান নির্মাণাধীন নৌকার নির্বাচনি কার্যালয়ে ভাঙচুর চালায় ও দুইজনকে মারধর করে আহত করে।

এ সময় আমিনুল ইসলাম স্বপন, ইসমাইল হোসেন সিরাজী, নুর মোহাম্মদ, মোমেন, বিল্লাল, রুবেলসহ অজ্ঞাত কয়েকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমাদের কয়েকজনকে এলাকা ছাড়া করার হুমকি দিয়ে চলে যায়।

আহত আয়শো বলেন, গিয়াস উদ্দিন সরকারের লোকজন আমার ভাই সাগরের উপর হামলা চালায়। বাধা দিতে গেলে তারা আমার উপরও হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে আমার গলায় ও মাথায় আঘাত করে।

স্থানীয় কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন সরকার বলেন, তারা আমার লোকজনের ওপর হামলা করে। আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকলকে শান্ত থাকার জন্য অনুরোধ করি।

যোগাযোগ করা হলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান বলেছেন, থানায় অভিযোগ হয়েছে কি-না বিষয়টি জানা নেই। খোঁজ খবর নিয়ে দেখছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড