• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিবির অভিযানে ছয় লাখ টাকার সেগুন কাঠ জব্দ

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০৯ মে ২০২৩, ১৪:০৩
বিজিবির অভিযানে ছয় লাখ টাকার সেগুন কাঠ জব্দ
বিজিবির অভিযানে জব্দকৃত সেগুন কাঠ (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বিজিবি জোনের বিশেষ অভিযানে ছয় লক্ষাধিক টাকার সেগুন কাঠ জব্দ করা হয়েছে।

গতকাল বেলা ১২টা থেকে অভিযান পরিচালনা করা হয়। উক্ত জোনের জোন কমান্ডার লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম, এসপিপি এর দিক নির্দেশনায়, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে জোন সদর হতে ৪০ জন, সর্বাতলী বিজিবি ক্যাম্প হতে ১০ জন, চরুয়াখালী বিজিবি ক্যাম্প হতে ১০ জন সদস্যসহ সর্বমোট ৬০ জন সদস্যের একটি বিশেষ টহল দল এবং পাবলাখালী পুলিশ ফাঁড়ীর ইন্সপেক্টর মো. আবু হোসাইন খান সাথে পাঁচজন পুলিশ সদস্যের সমন্বয়ে চরুয়াখালী ও সর্বাতলী বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে চরুয়াখালী কমিউনিটি ক্লিনিক নামক স্থান হতে আনুমানিক ২১৮ ঘনফুট সেগুন কাঠ জব্দ করা হয়। পরবর্তীকালে সর্বাতলী বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার তালুকদারপাড়া নামক অপর স্থানে অভিযান পরিচালনার করে আনুমানিক আরও ১১২ ঘনফুট সেগুন কাঠ আটক করা হয়। চোরাকারবারিরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে কাঠগুলো রেখে দ্রুত পালিয়ে যায়।

উক্ত বিশেষ অভিযানে দুই স্থান হতে সর্বমোট আনুমানিক ৩৩০ সিএফটি সেগুন গোলকাঠ জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ছয় লক্ষ ৬০ হাজার টাকা। উক্ত গোলকাঠ পাবলাখালি ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড