• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলেকে হত্যার বিচার চেয়ে পরিবারের আকুতি

  রফিক, গাইবান্ধা

০৯ মে ২০২৩, ১২:৩২
ছেলেকে হত্যার বিচার চেয়ে পরিবারের আকুতি
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

গাইবান্ধায় স্কুল ছাত্র জিসান মিয়ার (১৩) হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

গতকাল সোমবার (৮ মে) দুপুরে শহরের রেলগেটের বন্ধু সংসদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- জিসান মিয়ার পরিবার। তাড়া বলেন- ১৭ মার্চ সন্ধ্যার দিকে নিহত জিসানের বন্ধু ও সহপাঠী ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে রেজওয়ান ও আজাদ আকন্দের ছেলে নাহিদের মোবাইল ফোন পেয়ে জিসান বাড়ি থেকে দ্রুত বের হয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর পরদিন (১৮ মার্চ) বিকালে স্থানীয়দের খবরে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রাম থেকে রক্তাক্ত অবস্থায় জিসানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়- মামলার তদন্তকারী কর্মকর্তার কথ বার্তায় প্রমাণ করে ঘটনায় জড়িত প্রভাবশালীদের দ্বারা তিনি প্রভাবিত হয়েছেন। হত্যার ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। সংবাদ কর্মীদের মাধ্যমে ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে মামলার তদন্তকারী কর্মকর্তাকে পরিবর্তন করতে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণও করা হয়। একই সাথে জিসান হত্যার পরিকল্পনাকারীসহ জড়িত সকলকে গ্রেফতার করে তাদেরকে তাদের ফাঁসির দাবিও করা হয়।

উল্লেখ্য, গত ২২ মার্চ সকালে জিসানের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে সদরের তুলশীঘাটে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করে সহপাঠী, শিক্ষক ও এলাকাবাসী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড