• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরকে বিদ্যুৎস্পৃষ্ট থেকে বাঁচাতে পারলেন না পুত্রবধূ

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

০৯ মে ২০২৩, ১২:২০
শ্বশুরকে বিদ্যুৎস্পৃষ্ট থেকে বাঁচাতে পারলেন না পুত্রবধূ
বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু (ফাইল ছবি)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে নিজের বসতঘরে বাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ছুরাব আলী (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে ঘটনাটি ঘটে।

ছুরাব আলী (৫০) ওই গ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার নিজ বসতঘরের বৈদ্যুতিক বাল্ব নষ্ট হয়ে যাওয়ায় বৈদ্যুতিক বাল্ব খোলে বৈদ্যুতিক সুইচ অন করে বৈদ্যুতিক বাল্ব লাগানোর জন্য যায় তখন বিদ্যুৎ ছিল না।

বৈদ্যুতিক বাল্ব লাগানো অবস্থায় হঠাৎ বিদ্যুৎ চলে আসলে ছুরাব আলী বৈদ্যুতিক হোল্ডারের সহিত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লেগে থাকেন। তখন তার পুত্রবধূ ফাতেমা বেগম (২৫) বিষয়টি দেখে বাঁচানোর চেষ্টাকালে ফাতেমা বেগম ও সামান্য আহত হন। পরবর্তীকালে পুত্রবধূ ফাতেমা বেগম বসতঘরের বৈদ্যুতিক কাটাউট খুলে ফেললে ছুরাব আলী মাটিতে পড়ে যান। এরপর পুত্রবধূ ডাক-চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এবং আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে ছুরাব আলীকে মৃত অবস্থায় পান। তখন ছুরাব আলীর বাম হাতের বৃদ্ধা আঙ্গুল, তর্জনী ও মধ্যমা আঙ্গুলে কালো পুড়া দাগ এবং বুকের ডান পাশে সামান্য থেঁতলানো দাগ দেখা গেছে বলে জানা যায়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই মো. সম্রাজ মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড