• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধিরগঞ্জ থেকে চুরি যাওয়া বাস রায়পুরা থেকে উদ্ধার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৮ মে ২০২৩, ১৬:২৮
সিদ্ধিরগঞ্জ থেকে চুরি যাওয়া বাস রায়পুরা থেকে উদ্ধার
চুরি যাওয়া বাস (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে চুরি হওয়া ঠিকানা পরিবহনের ১টি বাস নরসিংদী জেলার রায়পুরা থেকে উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এ সময় চুরির ঘটনায় জড়িত থাকা চোর চক্রের দুজন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

আজ সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান।

এর আগে রবিবার (৭ এপ্রিল) দিবারাত্রি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক ইয়াউর রহমান এবং তহিদুজ্জামানের নেতৃত্বে নরসিংদী জেলার রায়পুর উপজেলার প্রত্যন্ত আলগী এলাকা থেকে বাসটি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার হওয়া চোররা হলেন- নরসিংদী জেলার মৃত বুইদ্দা বেপারীর ছেলে মো. স্বপন মিয়া (৪০) এবং একই জেলার নওয়াব মিয়ার ছেলে মো. রাসেল (২৫)।

পুলিশ জানায়, গত ৫ মে বিকাল পাঁচটায় চুরি হওয়া ঠিকানা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৫-৩৭৪২) বাসটির ড্রাইভার মো. আরিফ (৩৭) ট্রিপ শেষ করে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডস্থ দি সান পাম্পে প্রতিদিনের মতো পার্কিং করে রেখে যান। পরবর্তীকালে উক্ত চালক পরেরদিন সকাল ৬টায় গাড়ি বের করার উদ্দেশ্যে এসে দেখেন বাসটি যথাস্থানে নেই।

তখন তাৎক্ষণিকভাবে অনেক খোঁজাখুঁজির পর বাসটি না পাওয়ায় এক পর্যায়ে গতকাল ৭ এপ্রিল বিকাল তিনটায় বাসটির মালিক দিদারুল ইসলাম (৫১) তার ঠিকানা পরিবহন নামক একটি বাস চুরি হয়েছে বলে অজ্ঞাতনামা করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপর তথ্য প্রযুক্তির মাধ্যমে ও রায়পুর থানার সহযোগিতায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বাসটি উদ্ধার করে এবং চোরদের গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ঠিকানা পরিবহন নামক বাসটির মালিক আমাদের থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা রুজুর সাথে সাথেই আমাদের থানা পুলিশ রায়পুর থানা পুলিশের সহায়তায় বাসটি উদ্ধার করে এবং দুজন চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ দুপুরে আসামিদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড