• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাখিল পরীক্ষায় নকল সরবরাহ করে শাস্তি পেলেন আট শিক্ষক

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

০৮ মে ২০২৩, ১৫:১৮
দাখিল পরীক্ষায় নকল সরবরাহ করে শাস্তি পেলেন আট শিক্ষক

বরগুনার আমতলীতে দাখিল পরীক্ষা কেন্দ্র কর্তব্য কাজে অবহেলার জন্য কেন্দ্র থেকে মোট আটজন শিক্ষককে অব্যাহতি ও বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- মোহাম্মদপুর দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. ফরিদুল ইসলাম, আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক আফরোজা আক্তার, গুলিশাখালী দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. খায়রুজ্জামান ও পশ্চিম চিলা আমিনিয়া ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক মো. হুমায়ুন কবিরকে বহিষ্কার।

পাশাপাশি উত্তর-পূর্ব এলাহিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. রুহুল আমিন, রহমতপুর দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. নজরুল ইসলাম, তক্তাবুনিয়া নেছারিয়া দাখিল মাদরাসার সহ সুপার মো. আব্দুল কারিম ও মোহাম্মদপুর দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. নুরুল ইসলামকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আমতলী নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম জানান, আমতলী বন্দর মাদরাসা কেন্দ্রে পরীক্ষার দায়িত্ব পালনে অবহেলা দায়ে পরীক্ষা কেন্দ্রের ৮ শিক্ষককে পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি ও বহিষ্কার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড