• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার

  এম কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

০৮ মে ২০২৩, ১৪:৫৯
রাঙামাটিতে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার

রাঙামাটি শহরের পি টি আই ট্রেনিং সেন্টারের পিছনে ৯নং ওয়ার্ডে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় ছোলাই ও মদ তৈরির সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার ৫টি বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ তৈরির কারখানা ও বিপুল পরিমাণ মদসহ সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

ধারনা করা হচ্ছে- ৫টি বাড়ির মদ কারখানায় প্রায় ১ হাজার লিটার দেশীয় ছোলাই মদ পাওয়া গেছে। যার বাজার মূল্য প্রায় ২ লক্ষ টাকার মতো হবে।

পুলিশ জানায়, সন্ধ্যা রাতে আমরা একটি গোপন সংবাদ পেয়েছি। ওই সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মীর আবু তৌহিদের দিকনির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ছোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে। তবে অভিযান পরিচালনাকালে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা ঘরবাড়ি ফেলে পালিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ৫টি বাড়িতে চোলাই মদ তৈরির কারখানাসহ বিপুল পরিমাণ মদসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সবাই পালিয়ে যায়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড