• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে নারীসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  গাজীপুর প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৮, ২২:৩৯
আটক
আটক মাদক ব্যবসায়ী (ছবি: দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়। 

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলামের নির্দেশে অভিযান পরিচালনা করেন এসআই মোস্তাফিজুর রহমান, এসআই হারুন-অর-রশিদ, এসআই আ. মমিন পিপিএম, এসআই মো. আশরাফুল্লাহ্, এসআই মো. এখলাছ উদ্দিন ফরাজী, পিএসআই মো. আব্দুল মালেক, পিএসআই মো. সিরাজ দৌল্লাহ্, সঙ্গীয় ফোর্সসহ কেওয়া পূর্ব খণ্ড, মাওনা উত্তর পাড়া, গজারিয়া ও বরকুল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। 

আটকরা হলেন, শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের আবুল হোসেনের স্ত্রী আকলীমা আক্তার (৩৫)। তার বাড়ি থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ভাংনাহাটি গ্রামের জহিরুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৫)। তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাওনা উত্তর পাড়া গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মনির হোসেনের (৩০) কাছ থেকে ২০ পিস ইয়াবা এবং গজারিয়া এলাকার কুড়াল পাড়া গ্রামের মৃত আহসান উদ্দিনের ছেলে সোহেল মিয়ার (২৫) কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১০০ পিস ইয়াবাসহ বরমী বরকুল মোল্লাহ মার্কেটের সামনে থেকে সুমন মিয়া পলাশকে (২৫) আটক করা হয়। 

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, ধারাবাহিক মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছে। তাদের প্রত্যেকের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে। আসামীদের কে মঙ্গলবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড