• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবলিক টয়লেটে বঙ্গবন্ধুর ছবি, নগর পিতার প্রতিবাদ

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

০৮ মে ২০২৩, ১১:১৬
পাবলিক টয়লেটে বঙ্গবন্ধুর ছবি, নগর পিতার প্রতিবাদ
পাবলিক টয়লেটে বঙ্গবন্ধুর ছবি (ছবি : অধিকার)

ঝিনাইদহের শৈলকুপার একটি পাবলিক টয়লেটের দেয়ালে বঙ্গবন্ধুর ছবি ও নাম ব্যবহার করে ফেসবুকে পোস্ট দেয়া হয়েছে। শেখ শামসুন্নাহার হক লাকী নামে একটি ফেসবুক আইডি থেকে গত ২৮ এপ্রিল এই পোস্ট দেয়া হয়।

কিন্তু বাস্তব চিত্র ভিন্ন, এই ধরনের ছবি এবং নাম টয়লেটের দেয়ালে না থাকায় এই মিথ্যা ফেসবুক পোস্টের প্রতিবাদ করেছে শৈলকূপা পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফুল আজম।

পৌর মেয়র কাজী আশরাফুল আজম শনিবার (৮ এপ্রিল) দুপুরে সাংবাদিকদের বলেন, শৈলকূপা পাবলিক টয়লেট নিয়ে বঙ্গবন্ধুর নাম জড়িয়ে যে ফেসবুক পোস্ট দেয়া হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। উপজেলার শৈলকূপা পৌরসভা মুক্তিযোদ্ধা গোল চত্বরের পাশে পাবলিক টয়লেটটি অবস্থিত। আপনারা সবাই দেখেছেন টয়লেটের দেয়ালে বঙ্গবন্ধুর কোনো ছবি কিংবা নাম নেই। টয়লেটটি নির্মাণের পর থেকেই অব্যবহৃত অবস্থায় রয়েছে। সেই টয়লেটের দেয়ালে বঙ্গবন্ধুর ছবি এডিট করে বসিয়ে শেখ শামসুন্নাহার হক লাকীর আইডি থেকে যে ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

প্রত্যক্ষদর্শীদের মতে, বঙ্গবন্ধুর নাম ও ছবি জড়িয়ে এমন শিরোনামে দিয়ে অনলাইন প্রচার করা আইনত অপরাধ। কিছু ও চক্র মহল মিথ্যা বিভ্রান্তি ছড়াচ্ছে।

শৈলকুপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনেছি। কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড