• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে ফুটপাত উচ্ছেদ অভিযান

  এম.কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

০৭ মে ২০২৩, ১৬:১৯
উচ্ছেদে অভিযান

রাঙামাটিতে রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে রাঙামাটি পৌরসভা। গতকাল রবিবার সকালে শহরের হ্যাপির মোড় থেকে বনরুপা কাঁঠালতলী পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় মূল রাস্তার পাশে গড়ে ওঠা ভাসমান অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পৌর কর্তৃপক্ষ।

এ সময় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন,পর্যটন নগর রাঙামাটি শহরটাকে পরিষ্কার পরিচ্ছন্নতা মুক্ত, যানজট মুক্ত শহর বির্নিমানের লক্ষ্যে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হচ্ছে। এর আগে মাইকিং করে প্রচারণা চালানো হয়েছে। যাতে শহরের মূল রাস্তার পাশে গাড়ি ও জনগণের চলাচলের ক্ষেত্রে যেন বাধা গ্রস্ত না হয়, সে জন্য ফুটপাতে যত্রতত্র ভাসমান অবৈধ দোকানগুলো সরিয়ে নিতে আমাদের এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে কাউকে অর্থদন্ড দেওয়া হয়নি সবাইকে সর্তক করা হয়েছে। তবে পরবর্তীতে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। উচ্ছেদ অভিযানে পৌরসভার সচিব ও জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি)মুহাম্মদ ইনামুল হাছান, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিনসহ পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড