• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্র দেখিয়ে চাঁদাবাজি করেন এই ছাত্রলীগ সভাপতি!

  সাদ্দাম হোসেন, সাভার :

০৭ মে ২০২৩, ১৫:০৪
অস্ত্র

ঢাকার সাভার পৌর ছাত্রলীগের সভাপতি মাসুম দেওয়ানের (২৫) বিরুদ্ধে ব্যবসায়ীর কাছে থেকে অস্ত্রের মুখে ৪ লাখ ৩৫ হাজার চাঁদাবাজির অভিযোগ। এ সময় ব্যবসায়ী ও তার পরিবারের নারীসহ ৫ সদস্য কে পিটিয়েছেন বলেও অভিযোগ উঠেছে।

শনিবার (৬ মে) বিকালে সাভারের গেন্ডা কাঁচাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী সাভার মডেল থানায় ওই রাতে ছাত্রলীগ নেতাসহ ৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

রোববার (৭ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, গত ১ মাস ধরে ভুক্তভোগীর কারখানায় গিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল অভিযুক্তরা। এরই ধারাবাহিকতায় শনিবার বিকেল ৫টার দিকে ওই কারখানায় অনধিকার প্রবেশ করেন অভিযুক্তরা। এ সময় পূর্বের মত ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবি করা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ভুকভোগীদের বেধরক মারধর করে। এ সময় ওই ব্যবসায়ীর ভাই মো. নান্নুর পকেটে থাকা ৮৫ হাজার ও প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স থেকে ৩ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ১০ লাখের বাকি টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে দুই রাউন্ড ফাঁকা গুলি করে চলে যায়। পরবর্তীতে আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে, অভিযুক্ত ছাত্রলীগ নেতা মাসুম দেওয়ানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এঘটনায় লিখত থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড