• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে আগুনে গাড়ির ওয়ার্কশপ পুড়ে ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

  আনোয়ার হোসাইন, মিরসরাই (চট্টগ্রাম)

০৬ মে ২০২৩, ১৬:৩১
ওয়ার্কশপ

মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়েছে সোহেল মোটর্স ও দরবার স্কিল নামের দুইটি ওয়ার্কশপ।

শুক্রবার (৫ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টার সময় উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজারের দক্ষিণ পূর্বে চক্ষু হাসপাতাল সংলগ্ন সোহেল মোটর্স ও দরবার স্কিল নামে দুইটি ওয়ার্কশপে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে বেশি ক্ষতিগ্রস্ত হয় সোহেল মোটর্স। তার ওয়ার্কশপে থাকা গাড়ির ইঞ্জিন, পার্টসসহ সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, স্থানীয়রা এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সোহেল মোটর্সের সত্বাধিকারী মাইনুল হাসান সোহেল বলেন, শুক্রবার হওয়াতে আমার ওয়ার্কশপ বন্ধ ছিল। বাড়িতে ছিলাম আমি। ঠিক কিভাবে আগুন লাগলো বুঝতে পারছি না। সম্ভবত বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। আমার প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে যায়।

খৈইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনু জানান, অগ্নিকান্ডের ঘটনা আমি শুনেছি, খোঁজ নিয়েছি। এলাকার বাইরে থাকার কারনে যেতে পারিনি। আমি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজখবর নিতে যাবো।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন টিম লিডার রেজাউল করিম বলেন, বড়তাকিয়া এলাকায় আগুন লাগার খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট গিয়ে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। দুইটি ওয়ার্কশপে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৩০ লক্ষাধিক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড