• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে সড়ক দুর্ঘটনায় দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী নিহত 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৪ মে ২০২৩, ১৭:৩৯
নিহত

কিশোরগঞ্জের ভৈরবে একটি ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় মিম (৭) নামের এক দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী নিহত হয়েছে। (৪ মে) বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার রাধানগর গ্রামে এ সড়ক দুর্ঘটনা হয়েছে। নিহত মিম অত্র এলাকার সুজার মিয়ার মেয়ে। নিহত মিম স্থানীয় একটি প্রাইমারী স্কুলে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায় আজ সকালে শিক্ষার্থী মিম স্কুলে যাওয়ার পথে একটি অটোরিক্সার ধাক্কায় খাদে পড়ে যায়। এসময় শিশুটি গুরুতর আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ সময় অটোরিক্সার চালক পালিয়ে যায়।

উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বুলবুল আহাম্মদ জানান, শিশুটির মাথায় গুরুতর আঘাত পায় যার ফলে আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। পরে জানতে পারি সে পথিমধ্যে মারা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড