• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়া থানা ছাত্রলীগের সহায়তায় ঘরে উঠলো কৃষকের পাকা ধান 

  শাকিল শেখ, আশুলিয়া প্রতিনিধি

০৪ মে ২০২৩, ১২:২০
ছাত্রলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে শ্রমিক শূন্যতা ও কালবৈশাখী ঝড়ের শিলাবৃষ্টি থেকে রক্ষা করে কৃষক রনির স্বপ্নের ১ বিগা জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিলেন আশুলিয়া থানা ছাত্রলীগ।

বুধবার (৩ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত ইয়ারপুর ও দিয়াখালী এলাকায় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত পাপ্পু ও সাধারণ সম্পাদক তানভীর হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা সাবেক ছাত্রলীগের কর্মী কৃষক রনির ১ বিগা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে। কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে জমির পাকা ধান কাটা নিয়ে দুশ্চিন্তায় থাকা কৃষক রনির মুখে হাসি ফুটেছে।

এ বিষয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত পাপ্পু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হোসাইন সাদ্দাম ভাই ও সাধারণ সম্পাদক শেখ ইনান ভাইয়ের আহবানে কৃষকের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে সারা বাংলাদেশের ন্যায় আশুলিয়া থানা ছাত্রলীগের পক্ষ থেকে আজ ৬০ জন নেতাকর্মী নিয়ে সাবেক ছাত্রলীগের কর্মী কৃষক রনির ১ বিগা জমির পাকা ধান ঝড় শুরু হওয়ার আগেই কেটে ঘরে তুলে দেই। এতে কৃষক রনি খুবই খুশি হয়েছেন।

উল্লেখ্য, কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়ে গত বছরের মতো এবারও দেশের সব জেলায় গরিব ও অসহায় কৃষকের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিচ্ছে সংগঠনটির নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড