• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউজের পর দোয়ারাবাজারে অবৈধ বালু জব্দ করে নিলামে বিক্রি 

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ):

০৪ মে ২০২৩, ১২:১৪
নিলাম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে চিলাই নদী থেকে অবৈধভাবে উত্তোলনকৃত আনুমানিক ৪০ হাজার ঘনফুট বালুর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধনের পর জব্দ করে ভ্যাটসহ ২ লক্ষ ৩ হাজার টাকায় নিলামে বিক্রি করে দিলেন দোয়ারাবাজার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ।

এর আগে সোমবার (১ মে) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাঁও গ্রামের পাশ দিয়ে বয়ে চলা চিলাই নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী। পরের দিন মঙ্গলবার দোয়ারাবাজারে অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

সংবাদ প্রকাশের পর বুধবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এই জরিমানা করা হয়। এ সময় বালু উত্তোলনের মেশিন বা সংশ্লিষ্ট কাউকে পাওয়া যায়নি। জানা যায়, বালু জব্দ করে নিলামে বিক্রিকৃত টাকা সরকারি কোষাগারের নির্ধারিত কোডে জমা দেওয়া হবে। দোয়ারাবাজার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড