• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্র, গুলিসহ অপহরণকারী টেকনাফের নুরুল ডাকাত গ্রেফতার

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০৩ মে ২০২৩, ১৬:২৫
ডাকাত

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে অস্ত্র,গুলিসহ অপহরন মামলার একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আটক ব‍্যক্তি উপজেলার হ্নীলা ইউপির পানখালী ৪ নং ওয়ার্ড এলাকার মোস্তফা কামালের পুত্র নুরুল আমিন(৪০)।

বুধবার ৩ মে সকালে এ তথ‍্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল হালিম অধিকারকে জানান,বুধবার ৩ মে রাত ১:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জাহাজপুরা হতে ২ জন কৃষক অপহরনের মামলায় অপহরন চক্রের সহিত জড়িত নুরুল আমিনকে অপহরনের কাজে ব্যবহৃত একটি দেশী তৈরী এলজি, ১ রাউন্ড তাজা কার্তুজসহ বাহারছড়া ইউপিস্থ নোয়াখালীপাড়ার জুম্মা পাড়ার পাহাড়ী এলাকা হতে গ্রেফতার করা হয়। তাহার সঙ্গীয় অপরাপর অপহরনকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গহীন পাহাড়ে পালিয়ে যায়। পলাতক অপহরনকারীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল জাহাজপুরা হতে ২ জন কৃষককে অপহরনকারীরা অপহরন করার পর টানা ৩৬ ঘন্টা পুলিশী অভিযান পরিচালনা করে অপহৃতদের গহীন অরন্য হতে উদ্ধার করা হয়।

এদিকে মুক্তিপণের ৩ লাখ টাকা দেয়ার ১৫ দিন পরেও টমটম চালক ওমর ফারুককে ফিরিয়ে দেয়নি অপহরণকারীরা।গত ১৭ রমজানে তাকে নিয়ে যায়। এখন সে বেঁচে আছে না মেরে ফেলা হয়েছে তাও জানেন না তার স্বজনেরা।

অপহ্নত ওমর ফারুক প্রকাশ ফায়সাল টেকনাফ সদর ছোট হাবির পাড়া এলাকার আব্দুর রহমান ও ছলেমা খাতুনের ছেলে। এ ঘটনাতেও আটক নুরুল আমিন ডাকাত জড়িত আছে বলে জানা যায়।

পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড