• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে স্কুল ব্যাগ পেল ১৫০ জন ক্ষুদে শিক্ষার্থী

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

০৩ মে ২০২৩, ১৫:০২
স্কুল ব্যাগ

নতুন স্কুল ব্যাগ পেয়ে আনন্দে ভাসল নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৪২নং কুমারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৫০ জন ক্ষুদে শিক্ষার্থী। বুধবার (৩ মে)সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নার উদ্যোগে এলজিএসপি-৩ এর আওতায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি ইসরাফিল মিয়ার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আব্দুল হাই শিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি জাহিদ হাসান জিন্নাহ্ ।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য দেন বিশিষ্ট সমাজ সেবক আঃগাফফার ভূঁইয়া,জালাল উদ্দীন বেপারী,সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রহুল আমিন সরকার,সমাজ সেবক এবাদুল হক (হক সাহেব), রিপন ভূঁইয়াসহ প্রমূখ।

সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার মান বৃদ্ধির লক্ষ্যে ও পড়াশুনার প্রতি আগ্রহ বাড়াতেই ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে। আশা করি অভিভাবকরাও শিক্ষার মান বাড়াতে তাদের সন্তানদের উৎসাহ প্রদান করবেন। বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের শিক্ষা নিশ্চিত করতে চান। এজন্য শিক্ষার মান বাড়াতে ঝরেপড়া শিশুদের স্কুল ব্যাগ দিয়ে উৎসাহ প্রদানের মাধ্যমে পাঠদানের ব্যবস্থা করা হচ্ছে। এ সময় তিনি শিক্ষার গুণগত মান বাড়াতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড