• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতা খোকন তালুকদার কারামুক্ত

  এস. এম. রাসেল, মাদারীপুর

০৩ মে ২০২৩, ১১:২১
বিএনপি

২৩ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সহ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর ৩ আসনের বিএনপি সমর্থিত প্রার্থী আলহাজ্ব আনিসুর রহমান খোকন তালুকদার।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মাদারীপুর জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

কারাফটকে আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার (খোকন তালুকদার) কে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান, বিএনপি নেতা ও সাংবাদিক গাউস উর রহমান, জেলা যুবদলের আহ্বায়ক মোঃ ফারুক হোসেন বেপারী, রাশেদুজ্জামান রাসেল খান, মোফাজ্জল হোসেন মফা খান, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন, জেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন, সদস্য সচিব মোঃ কামরুল হাসান, শ্রমিকদলের সেলিম মুন্সি সহ মাদারীপুর জেলা, কালকিনি, শিবচর, রাজৈর ও ডাসার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা কর্মী উপস্থিত ছিলেন। খোকন তালুকদারের জামিন হয়েছে এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করে। প্রিয় নেতাকে একনজর দেখার জন্য ছুটে আসেন তার বাড়ীতে। সেখানে শত শত লোক উপস্থিত দেখে মনে হয় বিএনপির সমাবেশ হচ্ছে।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল শনিবার বিকেলে ডাসার উপজেলার কাঁঠালতলা বাজার এলাকায় বিএনপির অবস্থান কর্মসূচি চলার সময় বিএনপি ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থল থেকে আনিসুর রহমানসহ চারজনকে আটক করেছে ডাসার থানার পুলিশ।

এ ঘটনায় মধ্যরাতে ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেনের একটি মামলা করেন। ওই মামলায় রবিবার দুপুরে আনিসুর রহমানসহ বিএনপির চার নেতাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড