• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষরক্ষা হলো না ছিনিয়ে নেওয়া আসামির, ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০২ মে ২০২৩, ১৬:৪৯
আসামী

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশকে আহত করে আসামি ছিনিয়ে নেওয়া সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।(২মে) মঙ্গলবার গভীর রাতে উপজেলার শ্রীনগর গ্রামের একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর সকালে তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। আসামি সাদ্দাম হোসেন উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামের মিয়া হোসেন মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, একটি নারী নির্যাতন মামলায় আসামি সাদ্দাম হোসেনকে দেড় বছর কারাদণ্ড দেন কিশোরগঞ্জ আদালতে। এ মামলায় তিনি পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। খবর পেয়ে রোববার (৩০ এপ্রিল) দিবাগত গভীর রাতে আসামি সাদ্দাম হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশ সদস্যরা তার হাতে হাতকড়া পরাতে গেলে পরিবারের সদস্যরা বাধা দেন। একপর্যায়ে ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার শুরু করেন।

এসময় পুলিশ পরিচয় দিলেও তারা আসামিকে ছিনিয়ে নিয়ে তাদের ওপর আক্রমণ চালান। এতে তিন পুলিশ সদস্য আহত হন। একপর্যায়ে পালিয়ে যান সাদ্দাম। পরে এ ঘটনায় আসামি সাদ্দামের মা নাদিরা বেগম (৫৩), বোন শাহিদা বেগম (২৫) ও আঁখি বেগমকে (১৮) আটক করে পুলিশ।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, সাজাপ্রাপ্ত আসামী সাদ্দামকে ছিনিয়ে নেয়ার ২৪ ঘন্টার মধ্যে শ্রীনগর থেকে তাকে আটক করা হয়েছে। আর আসামিকে গ্রেফতারের পর কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড