• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের তৎপরতায় উদ্ধার অপহৃত ২ জন

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০২ মে ২০২৩, ১৪:১৯
পুলিশের সাঁড়াশি অভিযানে

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশের সাঁড়াশি অভিযানে গহীন পাহাড় থেকে দুই কৃষক উদ্ধার হয়েছে। সোমবার ১ মে টেকনাফ উপজেলায় বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার গহীন পাহাড় থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

অপহৃত ২ জনকে ৩৫ ঘণ্টা পর উদ্ধার করেছে বলে জানান টেকনাফ থানা পুলিশ। সোমবার ১ মে সন্ধ্যা ৭টার দিকে অপহৃত ঐ ২জনকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম।

উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরার বাসিন্দা বাচা মিয়ার ছেলে রহিম উদ্দিন ও একই এলাকার মোহাম্মদ সারওয়ারের ছেলে মোহাম্মদ রিদুয়ান। রিদুয়ান জাহাজপুরা মডেল একাডেমির দশম শ্রেণির ছাত্র বলে জানা যায়। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।

সোমবার ১ মে রাতে এ বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল হালিম জানান,অপহরণের ঘটনাটি জানার পরপরই পুলিশ, গ্রাম পুলিশ, গ্রামবাসীর সহায়তায় পাহাড়ে পাহাড়ে অভিযান চালানো হয়। এর মধ্যে সোমবার সকালে অপহৃত পরিবারের কাছে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণও দাবি করা হয়। পরে প্রযুক্তিগত সহযোগিতা নিয়ে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়। তাদের অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে গহীন পাহাড় ঘিরে ফেলে পুলিশ ও গ্রামবাসী। পরে অপহৃত দুজনকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারী চক্রের সদস্যরা পালিয়ে যান।

তিনি আরও জানান,অপহৃত দুজন সুস্থ হওয়ার পর বিস্তারিত তথ্য সংগ্রহ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য,গত রবিবার সকাল ৮টার দিকে জাহাজপুরা পাহাড়ে কাজ করার সময় সশস্ত্র সন্ত্রাসীরা ২ জনকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় বাধা দেওয়ায় অপর ২ জনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। আহত ২ ভাই হলেন, জাহাজপুরা এলাকার মো. ইউসুফের ছেলে আব্দুল আমিন ও আবদুল্লাহ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড