• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুইদিন পর যমুনা নদী থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

০২ মে ২০২৩, ১৩:২৬
মরদেহ

সিরাজগঞ্জের কাজিপুরে শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বাবা-ছেলে নিখোঁজ হওয়ার ২০ ঘন্টা পর যমুনা নদী থেকে বাবার মরদেহ এবং ৩৬ ঘন্টা পর ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদী থেকে ছেলের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, সোমবার সন্ধ্যায় একই জায়গা থেকে বাবার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, উপজেলার চরগিরিশ ইউনিয়নের সিন্দুর আটা গ্রামের শহীদুল তালুকদারের ছেলে ও সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক বাবু (১৩)।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, রবিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় রিপন তার ছেলে আশিককে নিয়ে শ্বশুরবাড়ি উপজেলার নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরিবারের সদস্যরা তার ফোন বন্ধ পেয়ে থানায় একটি জিডি করে।সোমবার সন্ধ্যায় রিপনের ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, আজ সকালে নিহতের স্বজন ও স্থানীয়দের সহযোগিতায় নিশ্চিন্তপুর ইউনিয়নের দুর্গম অঞ্চলের যমুনা নদী থেকে নিখোঁজ আশিক বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এটা হত্যাকাণ্ড কিনা সেটা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড