• বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশকে আহত করে আসামি ছিনতাই

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০১ মে ২০২৩, ১৪:৩৯
ভৈরব থানা

কিশোরগঞ্জের ভৈরবে তিন পুলিশ সদস্যকে আহত করে ও ময়লা ছিটিয়ে সাদ্দাম হোসেন নামে এক সাজাপ্রাপ্ত আসামিকে ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্বজনদের বিরুদ্ধে। ঘটনাটি গঠেছে রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামে। এদের মধ্যে আহত পুলিশ সদস্যরা হলেন, ভৈরব থানার এএসআই নাসির উদ্দীন, কনস্টেবল রবিউল ও কনস্টেবল আজাদ। আর এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

জানা যায়,ভৈরব উপজেলার গোছামারা গ্রামের নারী ও শিশু নির্যাতন মামলায় সাজাপ্রাপ্ত আসামি সাদ্দাম। তিনি একই এলাকার মিয়া হোসেন মিয়ার ছেলে। রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ভৈরব থানার এএসআই নাসির উদ্দীন কনস্টেবল রবিউল ও কনস্টেবল আজাদকে সঙ্গে নিয়ে গোছামারা গ্রামে আসামি সাদ্দামকে গ্রেফতার করতে যান। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় তার ১০-১৫ জন স্বজন তিন পুলিশের ওপর হামলা করে এবং ময়লা ছিটিয়ে দেয়। একপর্যায়ে আসামি ছিনিয়ে নিয়ে যান তারা। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। পরে তারা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরে যান।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) শাহআলম মোল্লা বলেন, ‘সাজাপ্রাপ্ত আসামি ধরতে গোছামারা গ্রামে যায় আমার তিন সদস্য। আসামি সাদ্দামকে গ্রেফতার করে ফিরে আসার সময় তার স্বজনরা হামলা করে আসামি ছিনিয়ে নেন। এ ব্যাপারে আসামির মা ও তার দুই বোনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড