• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে কৃষকের ধান কেটে দিলেন আওয়ামী লীগ নেতা রাসেল

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০১ মে ২০২৩, ১২:৫৫
ধান

পেঁকে মাঠে পড়ে রয়েছে ধান। শ্রমিকের অভাবে সেই ধান কাঁটতে পারছে না কৃষক। খবর পেয়ে নেতাকর্মীদের নিয়ে সেই ধান কেঁটে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল।

শনিবার (২৯ এপ্রিল) উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকায় ১ বিঘার বেশী জমির ধান কেটে দিয়ে কৃষকের মুখে হাসি ফোটালেন।

জানতে চাইলে অধিকারকে রাসেল বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে প্রান্তিক কৃষকদের ধানকাটা সহ অন্যান্য সহায়তার মাধ্যমে যেন তাদের পাশে থাকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। আমরা হাটহাজারীতে সেই নির্দেশনা অনুযায়ী কৃষকদের ধান কেটে দিচ্ছি পাশাপাশি অন্যান্য কৃষি উপকরণ দিয়েও সহায়তা করছি"।

তিনি অনুরোধ করে বলেন, " চট্টগ্রাম-৫ সংসদীয় আসন ও এর আশপাশের এলাকায় কোন কৃষকের ধান কাটা নিয়ে সমস্যায় পড়লে আমাদের জানালে আমাদের নেতাকর্মীরা সমাধানে কাজ করবে।

সরেজমিনে কৃষকরা জানান, শ্রমিক সংকট এবং শ্রমিকের চড়া মূল্যে দ্বিতীয়ত তীব্র রোদে আওয়ামী লীগ নেতৃবৃন্দের এ কাজে খুশি তারা। এসময় প্রধানমন্ত্রীর জন্য নামাজ পড়ে দোয়া করবেন বলেও জানান তারা।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন সম্পাদক রাশেদুল আলম জিসান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এস.এম. মহিউদ্দিন, উত্তর জেলা ছাত্র লীগের উপ-সম্পাদক তানভীর ইভান, রানা, সুমন, মিশু, রাহাত, রাশেদ, ঈশান, নেজাম, সবুজ পরিবেশ আন্দোলনের কাজী নিজাম প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড