• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে এক নিষ্পাপ নবজাতকের মরদেহ উদ্ধার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

৩০ এপ্রিল ২০২৩, ১৬:২৬
নবজাতক

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার টগরাইহাট এলাকায় কুড়িগ্রাম-রংপুর রেল লাইনের ধার থেকে এক নিষ্পাপ নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে শিশুর মরদেহটি উদ্ধার করে রাজারহাট থানা পুলিশ। তবে কে বা কাহারা মরদেহটি রেল লাইনের পাশে রেখে গেছেন তা জানা যায়নি।

স্থানীয় সুত্রে জানা গেছে, সকালের দিকে রেল লাইনের ধারে এক মৃত নবজাতকের মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় রবিউল, জামাল ও হানিফ জানান, মনে হচ্ছে কেউ অবৈধভাবে গর্ভপাত করে নিষ্পাপ শিশুটিকে এখানে ফেলে রেখে গেছে। ফুটফুটে সুন্দর মেয়ে শিশুটিকে দেখে খুবই মায়া লেগেছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হীল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নবজাতকের বয়স ৬-৭ মাস হতে পারে। হয়তো কেউ গর্ভপাত করে রাতেই এখানে রেখে যান। তিনি আরও জানান মরদেহটি রেল লাইন সংলগ্ন হওয়ায় আইনগত বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড