• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেতন হালাল করতে চাইলে দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে: সাবিরুল

  মনিরুজ্জামান, নরসিংদী

৩০ এপ্রিল ২০২৩, ১৬:১১
সাবিরুল ইসলাম

ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম বলেন, বেতন-সম্মানী হালাল করতে চাইলে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। যাতে শেষ বিচারের সময় দায়ী থাকতে না হয়।

আমাদের মনে রাখতে হবে জনগনের ট্যাক্সের টাকায় আমাদের (সরকারী কর্মকর্তা, কর্মচারী) ও জনপ্রতিনিধিদের বেতন-সম্মানী হয়। তাই আমরা যার যার অবস্থান থেকে জনগনের হক প্রাপ্য সেবা নিশ্চিত করতে হবে।

শনিবার (২৯ এপ্রিল) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত শিবপুর উপজেলার জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল দপ্তরের সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাতের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তাপসী রাবেয়া, শিবপুর মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, শিবপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফারহানা আহমেদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ বিন সাদেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা নুর মোঃ রুহুল সগীর, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব খান প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মৌসুমী সরকার রাখী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাসুম, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ সরোয়ার ভূইয়া জুয়েল, শিবপুরের এসিল্যান্ড শরীফ মোহাম্মদ হেলাল উদ্দীন, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম ইউএনও’র কার্যালয়, শিবপুর পাইলট সরকারী মডেল উচ্চ বিদ্যালয়, চৌঘরিয়া আমার বাড়ি-আমার খামার সমিতি ও পুটিয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন এবং বাড়ৈগাঁও আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন, শিক্ষা উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড