• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২৯ এপ্রিল ২০২৩, ১৫:২১
বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ৩নং পাররামরামপুর ইউনিয়নের উত্তর রহিমপুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক শাখাওয়াত হোসাইনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশন কার্যক্রম উদ্বোধন হয়েছে।

আজ শনিবার (২৯ এপ্রিল) সকাল ১০টার দিকে ঝাউডাঙ্গা কলাকান্দা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশন আয়োজন করা হয়।

দিনব্যাপী এই বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দেওয়ানগঞ্জ উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৩নং পাররামরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মিয়া জে, কে, ডা. রিশাদ রেজা, ৩নং পাররামরামপুর ইউনিয়ন আ. লীগের সিনিয়র সহ সভাপতি আফজালুল মুজিব (শামুন), ৩নং পাররামরামপুর ইউনিয়ন আ. লীগের সহ সভাপতি আল লেমান আসাদুজ্জামান মিঞা (লেমন), ৩নং পাররামরামপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জাবেদ মিয়া, ঝাউডাঙ্গা কলাকান্দা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল্লাহসহ অনেকেই।

সমাজ সেবক শাখাওয়াত হোসাইন বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৩ বছর যাবৎ দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলায় অসহায় দুস্থ মানুষদের মাঝে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশন সেবা দিয়ে আসছি। আজ ১৩ তম ক্যাম্প এটা।

উল্লেখ্য, চিকিৎসা ব্যবস্থায় ছিলেন ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট হাসপাতাল জামালপুর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড