• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে হাতিকে পাশ কাটাতে গিয়ে ঝরল বাবা-ছেলের প্রাণ 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৯ এপ্রিল ২০২৩, ১৪:৪৮
সড়কে হাতিকে পাশ কাটাতে গিয়ে ঝরল বাবা-ছেলের প্রাণ 
বাবা-ছেলের মরদেহ (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘিতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরবাইক আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির ইন্দইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ইন্দইল গ্রামের আবু হাসনাত রকি নামের এক প্রত্যক্ষদর্শী জানায়, এদিন সকালে বগুড়া-নওগাঁ মহাসড়কের ইন্দইল এলাকায় সড়কের উপর একটি হাতি নিয়ে মাইথ কাউসার লোকজনের কাছ থেকে চাঁদা আদায় করছিল। এ সময় একটি মোটরবাইক হাতিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় বিপরীত দিকে থেকে আসা একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরবাইকে থাকা একজন আরোহী ঘটনাস্থলে মৃত্যু হয়। অপর আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জাহিদুল ইসলাম ও তার পিতা লোকমান হোসেন এদিন সকালে বাড়ি থেকে আদমদীঘি যাবার সময় উপজেলার ইন্দইল মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে মোটরবাইক আরোহী বাবা ও ছেলে গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরপরই পিকআপ ভ্যান চালক পালিয়ে গেলেও স্থানীয় লোকজন কাভার্ড ভ্যানটি আটক করে।

নিহতরা হলেন- উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির লক্ষ্মীকুল গ্রামের নাগর প্রামাণিকের ছেলে লোকমান হোসেন ও তার ছেলে জাহিদুল ইসলাম।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বাদী না থাকায় পরিবারের নিকট হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

ক্যাভার্ড ভ্যান, হাতিটি জব্দসহ হাতির মাউথ কাউসারকে জিজ্ঞাসা বাদের জন্য থানার আটক করে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড