• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে পৃথক ঘটনায় শিশুসহ ঝরল দুই প্রাণ

  শাকিল মুরাদ, শেরপুর

২৯ এপ্রিল ২০২৩, ১৩:৩৪
শেরপুরে পৃথক ঘটনায় শিশুসহ ঝরল দুই প্রাণ
উদ্ধারকৃত মরদেহগুলো (ফাইল ছবি)

শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে উপজেলার ভেলুয়া ইউনিয়নে এসব ঘটনা ঘটে।

নিহত শিশু হালিমা বেগম (১০)। সে ভেলুয়া এলাকার হাছেন আলী এবং নিহত বৃদ্ধা বানি বেগম (৭০)। তিনি চাংপাড়া এলাকার মৃত হরমুজ আলীর মেয়ে।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, এদিন বিকালে হালিমা বেগম ও তার ছোট বোন হেনা আক্তার গোসল করতে তাদের বাড়ির পাশে জনৈক খন্দকার ফিরোজ ডাক্তারের পুকুরে গোসল করতে যায়। এ সময় গোসল করার একপর্যায়ে হালিমা বেগম পানিতে ডুবতে যায়। পরে ছোট বোন বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানালে বাড়ির লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে পুকুর থেকে হালিমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে।

এ সময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে বৃদ্ধা বানি বেগম বিদ্যুৎচালিত সেচ পাম্পের সুইচ দিতে যান। এ সময় মোটরের বৈদ্যুতিক তার বানি বেগমের সাথে লেগে আগুন ধরে যায়। এতে বানি বেগমের শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ বিনা ময়নাতদন্তের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করেছেন। এ ব্যাপারে পৃথক ঘটনায় দু'টি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড