• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে বীর মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা

  মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ

২৯ এপ্রিল ২০২৩, ১৩:২৫
জমি নিয়ে বিরোধে বীর মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা

চাঁপাইনবাবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে আফসার আলী (৭২) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের ঘোড়াপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এরপর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় আহত বীর মুক্তিযোদ্ধা রানীহাটি ইউনিয়নের ঘোড়াপাখিয়া গ্রামের বাসিন্দা। এ নিয়ে আহতের ছেলে ওয়ালিউল্লাহ বাদী হয়ে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়, একই এলাকার ইয়াহিয়া ওরফে এহু মোড়লের সঙ্গে দীর্ঘদিন ধরে বসতবাড়ির আইল সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে বিষয়টি সমাধান করে সীমানার প্রাচীর বসানো হয়। কিন্তু এদিন সকালে ইয়াহিয়া ঘটনাস্থলে গিয়ে সীমানার প্রাচীর ভেঙে ফেলার চেষ্টা করেন। বিষয়টি দেখে বাধা দিতে যান বীর মুক্তিযোদ্ধা আফসার আলী।

এতে ক্ষিপ্ত হয়ে তাকে লোহার সাবল দিয়ে মাথা ও হাতে আঘাত করে হত্যার চেষ্টা চালানো হয়। এতে গুরুত্বর আহত হন তিনি। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন বীর মুক্তিযোদ্ধা আফসার আলী।

জেলা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. আহসান হাবিব বলেন, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী মাথায় ও হাতে আঘাত নিয়ে হাসপাতালে আসেন। ভর্তি করে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধার ছেলে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড