• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার আদমদীঘিতে এসএসসিতে বসছে দুই হাজার ২১ পরীক্ষার্থী

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৯ এপ্রিল ২০২৩, ১২:১৮
এবার আদমদীঘিতে এসএসসিতে বসছে দুই হাজার ২১ পরীক্ষার্থী
এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া পরীক্ষার্থীরা (ফাইল ছবি)

বগুড়ার আদমদীঘি উপজেলায় আসন্ন এসএসসি ও সমমান পরীক্ষা পাঁচটি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এই পাঁচটি কেন্দ্রে মোট দুই হাজার ২১ জন পরীক্ষার্থী অংশ নেবে।

কেন্দ্রগুলো হলো- আদমদীঘি ঈশ্বরপূর্ণ জয় পাইলট উচ্চ বিদ্যালয়, আদমদীঘি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, আদমদীঘি আদমিয়া ফাজিল মাদরাসা, সান্তাহার হার্ভে সরকারি বালিকা বিদ্যালয় ও সান্তাহার বনমালী পরমেশ্বর উচ্চ বিদ্যালয়। এরই মধ্যে আসন্ন এসএসসি পরীক্ষা শান্তিপূর্ণভাবে গ্রহণের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার জানান, এবার পৃথক পাঁচটি কেন্দ্রে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পাঁচটি কেন্দ্রে মোট দুই হাজার ২১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবে। এর মধ্যে ৯৭৫ জন ছাত্র এবং ১০৪৬ জন ছাত্রী।

তিনি জানিয়েছেন, পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত রাখতে আগামী ২৩ মে পর্যন্ত সারাদেশের ন্যায় উপজেলার সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। ইতিমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। নিয়মানুসারে যে কেন্দ্রের শিক্ষার্থী সে কেন্দ্রে পরীক্ষা দিতে পারবে না। এবার পুনর্বিনাসকৃত সিলেবাসে পরীক্ষা অনুষ্ঠিত হলেও সব বিষয়ে পূর্ণ নম্বর ও পূর্ণ সময়েই পরীক্ষা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড