• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত 

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৮ এপ্রিল ২০২৩, ১৫:১৯
কুড়িগ্রামে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত 

'বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়। এ উপলক্ষে আজ শুক্রবার দিনভর লিগ্যাল এইড মেলা, র‍্যালি, আলোচনা সভা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আইনগত সহায়তা কমিটির সভাপতি বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আলমগীর কবির, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, পৌর মেয়র কাজিউল ইসলাম, সিভিল সার্জন জনাব ডা. মো. মঞ্জুর-এ-মুর্শেদ, নারী ও শিশু ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক এস এম নুরুল ইসলাম, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলমগীর কবির শিপন, অ্যাডভোকেট মুসা মিয়া, অ্যাডভোকেট আমজাদ হোসেন, অ্যাডভোকেট শামসুল হক সরকার প্রমুখ।

আদালত চত্বরে দিনব্যাপী লিগ্যাল এইড মেলায় অংশগ্রহণ করে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক, ফ্রেন্ডশিপ, সলিডারিটি, আরডিআরএসসহ একাধিক সংগঠন। তারা বিভিন্ন তথ্যভিত্তিক উপকরণ ও পণ্য সম্ভার নিয়ে স্টল সাজায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড