• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবেলের মাতলামিতে অনুষ্ঠান পণ্ড!

মঞ্চে ক্ষুব্ধ দর্শকের জুতা নিক্ষেপ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৮ এপ্রিল ২০২৩, ১২:৪৬
নোবেলের মাতলামিতে অনুষ্ঠান পণ্ড!
মঞ্চে মাতলামি করছেন কণ্ঠশিল্পী নোবেল (ছবি : অধিকার)

কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী নোবেলের মাতলামির কারণে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। ক্ষুব্ধ দর্শকরা তাকে উদ্দেশ্য করে পানির বোতল ও জুতা নিক্ষেপের করে।

শিল্পী নোবেলের এমন কর্মকাণ্ডের ঘটনা মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পরে এবং এতে করে সমালোচনার ঝড় ওঠে। বৃহস্পতিবার রাতে ফুলবাড়ি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দিন ব্যাপী অনুষ্ঠানের পর রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে রাত ১১টায় স্টেজে ওঠেন গায়ক নোবেল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা ভিডিয়ো এবং স্থানীয়রা সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০ মিনিটে।

মঞ্চে উঠে নোবেল তার চশমা খুলে পাঞ্জাবির কলারে রেখে বলেন, দ্বিতীয় বার কুড়িগ্রাম আসলাম। এর আগে এসেছিলাম তোমাদের সাথে দেখা হয়নি। সুদূর ইন্ডিয়ার বর্ডার লাইনে থেকে গেছিলাম। তোমাদের কারও সাথে দেখা হয়নি। এবার দেখা হলো আলহামদুলিল্লাহ। এই আমার চশমাটা কই বলে চিৎকার করেন। পরে চশমা পেয়ে চোখে লাগিয়ে "সে যে আমার জন্মভূমি" গান পরিবেশন করেন। এ সময় তিনি মাইক্রোফোন স্ট্যান্ড আছাড়িয়ে ভেঙে ফেলেন। এরপর তিনি স্টেজে দু’পা তুলে প্যারেড করার মতো লাথি মেরে পড়নের প্যান্ট দু’হাত দিয়ে ঠিক করে তিনি গান ধরেন “তারা রইল কমাট”।

গানের এক পর্যায় মাতলামি শুরু করতে করতে বসে পরেন। তার এমন মাতলামির কারণে ক্ষুব্ধ দর্শকরা তার দিকে জুতা ও পানির বোতল ছুড়ে মারেন। পরে স্টেজে থাকা কয়েকজন এবং আয়োজকবৃন্দ নোবেলকে সরিয়ে নিয়ে যান। এমন ভিডিয়ো ছড়িয়ে পরলে শুরু হয় সমালোচনার ঝড়।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার ফুলবাড়ি উপজেলার ঐতিহ্যবাহী ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. মশিউর রহমান, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পূর্তি অনুষ্ঠানের আহবায়ক ও ফুলবাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, সদস্য সচিব ও জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠান পণ্ড হবার বিষয়ে শিল্পী এবং আয়োজকবৃন্দের করও বক্তব্য পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড