• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাধীনতার ৫২ বছর পর কয়রায় নিজস্ব কার্যালয় পেল আ. লীগ

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা (খুলনা)

২৮ এপ্রিল ২০২৩, ১২:৩৬
স্বাধীনতার ৫২ বছর পর কয়রায় নিজস্ব কার্যালয় পেল আ. লীগ

স্বাধীনতার ৫২ বছর পর নিজস্ব কার্যালয় পেল কয়রা উপজেলা আওয়ামী লীগ। নিজস্ব কার্যালয় পেয়ে উজ্জীবিত দলীয় নেতা-কর্মীরা। দলীয় কার্যালয় নির্মাণের জন্য স্থানীয় সংসদ সদস্য ৮ শতক জমি ক্রয় করে নির্মাণকাজ শুরু করেছেন। ইতিমধ্যে শেষ হয়েছে গেট, সীমানা প্রাচীরসহ মাটি ভরাটের কাজ। দীর্ঘদিন পরে নিজস্ব কার্যালয় নির্মাণ হওয়াতে উজ্জীবিত নেতা-কর্মীরা।

স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন নিজস্ব জায়গায় দলীয় কার্যালয় নির্মাণের জন্য নেতা-কর্মীরা জোর দাবি জানিয়ে আসছিল। নেতা-কর্মীদের দাবির প্রেক্ষিতে স্থানীয় সংসদ সদস্য জমি ক্রয় করে দলীয় কার্যালয় নির্মাণের জন্য আর্থিক ও সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন।

জানা গেছে, স্বাধীনতার পর থেকে কয়রা উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম পরিচালিত হয় ভাড়া করা ঘরে। যা এখনো চলমান রয়েছে। মো. আক্তারুজ্জামান বাবু সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলা সদরে স্থায়ী ভাবে দলীয় কার্যালয় নির্মাণের জন্য জমি ক্রয়ের চেষ্টা করছিলেন।

অবশেষে ২০২১ সালের ৩ নভেম্বর নিজস্ব অর্থায়নে আট শতক জমি ক্রয় করে দলীয় কার্যালয় নির্মাণের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর রেজিস্ট্রি করে দেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নিশিত রঞ্জন মিস্ত্রি বলেন, আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে সংসদ সদস্য জমি ক্রয় করে দলীয় কার্যালয়ে নির্মাণ করে দিচ্ছেন। স্থায়ীভাবে দলীয় কার্যালয় নির্মাণ করার উদ্যোগ নেওয়ায় সংসদ সদস্যকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

খুলনা-৬, (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু জানান, দীর্ঘদিন কয়রা উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম ভাড়ার ঘরে পরিচালিত হয়। নেতাকর্মীরা বিভিন্ন সময়ে নিজস্ব জমিতে স্থায়ী ভাবে দলীয় কার্যালয় নির্মাণের দাবি জানালেও সুবিধা মতো জমি না পাওয়ায় দলীয় কার্যালয় নির্মাণের কাজ বিলম্ব হয়। অবশেষে জমি ক্রয়ের সাথে সাথে নির্মাণকাজ শুরু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড