• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাস-পিকআপের সংঘর্ষে ঝরল দুই প্রাণ

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২৮ এপ্রিল ২০২৩, ১১:৫৮
সড়কে বাস-পিকআপের সংঘর্ষে ঝরল দুই প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস এবং মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে হারুন (৩৫) এবং মজিবর রহমান (৬০) নামে দুইজন নিহত এবং ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

গতকাল বুধবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চক-গৌরী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হারুন মহাদেবপুর উপজেলার জয়পুর গ্রামের সমসের আলীর ছেলে এবং মজিবর বগুড়া জেলার আদমদিঘী উপজেলার মৃত. মহির উদ্দিনের ছেলে। আহত ১৫ জনের মধ্যে পাঁচজনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

মহাদেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এদিন বিকালে যাত্রীবাহী একটি বাস নওগাঁ থেকে রাজশাহী যাচ্ছিল পথে নওগাঁ গামী একটি মিনিট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলেই পিক আপের চালক হারুন মারা যান।

তিনি আরও বলেন, নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মজিবরের মৃত্যু হয়। আর আহত আরও ১৫ জনকে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত এবং আহত সবাই মিনিট্রাকের যাত্রী। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাস এবং ট্রাক উদ্ধারের কাজ চলছে।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, দুর্ঘটনায় আহত ১৬ জন ব্যক্তিকে এদিন বিকালে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে।

তিনি আরও বলেন, আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড