• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের সাথে নানা বাড়ি যাওয়া হলো না শিশু ফারজানার

  আবু সালেহ (মুছা), শিবচর (মাদারীপুর)

২৮ এপ্রিল ২০২৩, ১১:৪৯
মায়ের সাথে নানা বাড়ি যাওয়া হলো না শিশু ফারজানার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসের ধাক্কায় ফারজানা (৮) নামে এক মাদরাসা ছাত্রী শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে এক্সপ্রেসওয়ের বন্দরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ফারজানা মাদবরের চর এলাকার ফিরোজ মোল্লার মেয়ে। শিশুটি ওই এলাকার বয়াতিকান্দি তালিমুল কুরআন মাদরাসার হেফজ বিভাগের ছাত্রী ছিল।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে নানা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে মায়ের সাথে বাড়ি থেকে রওনা হয় শিশু ফারজানা। উপজেলার বন্দরখোলা এলাকায় এক্সপ্রেসওয়েতে রাস্তা পার হতে গেলে মায়ের হাত থেকে ছুটে গেলে ঢাকাগামী একটি মাইক্রোবাস শিশু ফারজানাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। সাথে সাথেই উদ্ধার করে নিকটবর্তী পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিতে নিতেই তার মৃত্যু হয়।

শিশুটির মা রুমা বেগম জানান, দুপুরে ছোট ছেলে রনি ও ফারজানাকে নিয়ে বাবার বাড়ি ভাঙার উদ্দেশ্যে রওনা করি। সড়ক পার হওয়ার সময় বাম হাতে ছিল রনি ও ডান হাতে ছিল ফারজানা। সে হঠাৎ করেই হাতে থেকে ছুটে রাস্তা পারাপারের সময় মাইক্রোবাসের নিচে চাপা পড়ে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেছেন, খবর পেয়ে আমরা পাঁচ্চর হাসপাতালে ছুটে যাই। তবে ওখান থেকে শিশুটিকে অন্য হাসপাতালে নিয়ে যায়। সেখানে মারা যাওয়ার খবর আমরা পাইনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড