• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্যের জানাজায় যাওয়ার পথে নিজেরাই লাশ হলেন শ্বশুর-জামাই 

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

২৭ এপ্রিল ২০২৩, ১৪:৪৭
অন্যের জানাজায় যাওয়ার পথে নিজেরাই লাশ হলেন শ্বশুর-জামাই 

ভোলার চরফ্যাশন উপজেলার মহাসড়কে ঝরল আবারও প্রাণ। ভোলায় চরফ্যাশনগামী বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সম্পর্কে তারা দুজন শ্বশুর-জামাই। আজ সকালে তারা এক নিকটাত্মীয়ের জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার বৈদ্যর পোল মুসলিম বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছেন। বোরহানউদ্দিন থানার ওসি-তদন্ত মো. রাজীব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত দুজন হলেন- মো. মনির শরীফ (৫০) ও মো. আজগর আলী (৩০)। সম্পর্কে মনির শরীফ আজগর আলীর শ্বশুর হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলটি জামাই আজগর আলী চালিয়েছিলেন। তারা দুজন তাদের এক নিকটাত্মীয়ের জানাজায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। বাসটির নাম বুশরা পরিবহন। বাসটি যাত্রী নিয়ে ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে যাচ্ছিল।

ওসি তদন্ত জানান, একটি মোটরসাইকেল যোগে মনির শরীফ ও আজগর আলী তাদের এক নিকটাত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বৈদ্যের পোল সংলগ্ন এলাকায় গিয়ে বাই রোড (পার্শ্ববর্তী রাস্তা) থেকে মেইন সড়কে উঠতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, মোটরসাইকেলটি বাই রোড থেকে মেইন সড়কে উঠতে গিয়ে মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তবে এ ঘটনায় পুলিশ বাসটি জব্দ করতে পারলেও গাড়িটির চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড